ফেসবুকে প্রেমে পড়ার আগে এগুলো একবার পড়ে নিন

বর্তমান যুগে ফেসবুকে সম্পর্ক গড়ে ওঠা খুবই স্বাভাবিক ঘটনা। এই সম্পর্ক হতে পারে বন্ধুত্বের অথবা প্রেমের। অনেকসময়ই এমন সম্পর্ক পরিণতি পায় বিয়ে তে। আজকের যুগে দাঁড়িয়ে এটা কোন অস্বাভাবিক ঘটনা নয়। এমনটাই ঘটল ভারতের বরেলির এক যুবক-যুবতির ক্ষেত্রে। আর এই ধরনের সম্পর্ক গড়ে ওঠার পিছনে মূল কারণ হলো একাকীত্ব। আর এই একাকীত্ব থেকে মুক্তি পাওয়ার জন্যই তারা মনের মত বন্ধু খুঁজতে শুরু করে। সেখান থেকে ধীরে ধীরে সম্পর্ক গড়ায় প্রেমের পথে। মন সায় দিলেই সম্পর্কে আসে শরীর। খোলামেলা সেক্স চ্যাটে একে অপরের কাছাকাছি আসার চেষ্টা।

 

 

ছবি

 

 

মন-শরীর যখন কোন সম্পর্কে সায় দেয় তখন কোন আবেগ বাধা মানেনা। একে অপরের প্রতি অদম্য আকর্ষণে তারা দুজনে দেখা করতে উদ্যোগী হয়। যেমনটা এই ধরনের সম্পর্কের ক্ষেত্রে হামেশাই হয়ে থাকে আর কি। আপাত দৃষ্টিতে এটি একটি অত্যন্ত স্বাভাবিক ঘটনা।

কিন্তু একে অপরের সঙ্গে দেখা করার পর দুজনের প্রায় ভিরমি খাওয়ার অবস্থা হলো! মুখোমুখি দাঁড়িয়ে থাকা মানুষ গুলো যে সম্পর্কে পরস্পরের স্বামী-স্ত্রী! অথচ ফেসবুকে তারা দুজনেই অবিবাহিত পরিচয় দিয়ে একে অপরের সাথে বিন্দাস প্রেম করে গেছেন!

বিষয়টি সম্পর্কে পুলিশ জানায়, ফেসবুকে এমন ঘটনা তো অনেক হয়, কিন্তু এই ধরনের ঘটনা প্রথম বার। কপাল মন্দ থাকলেই মনে হয় এমনটা হয়!

source : bdnewsinsider

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *